কর্মহীন-সুবিধাবঞ্চিত মানুষের খাদ্যের চাহিদা পূরণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন-দেলোয়ার

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব প্রতিবেদক, আলোকিত শীতলক্ষ্যা :: মরণব্যাধি করোনাভাইরাস মোকাবেলায় জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের খাদ্যের চাহিদা পূরণে একনিষ্ঠ ভাবে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন শ্রমিক বান্দব গরিবের বন্ধু, জেলা শ্রমিকলীগের যুগ্ন সম্পাদক ও বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিকআপ) মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি মো: দেলোয়ার হোসেন।

রাতের আঁধারে মানব সেবায় নিজের আরাম, আয়েশ, বিশ্রাম, বিসর্জন দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে একনিষ্ঠ ভাবে স্বেচ্ছাসেবী কর্মী নিয়ে জাতির এই মহামারী ক্লান্তিলগ্নে অক্লান্তভাবে পরিশ্রম করে যাচ্ছেন শ্রমিক বান্দব গরিবের বন্ধু মো: দেলোয়ার হোসেন।

মঙ্গলবার (১২ মে) সিদ্ধিরগঞ্জের শিমরাইলবাসীর দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, করোনাভাইরাস মোকাবেলায় প্রাদুর্ভাবের শুরু থেকেই সিদ্ধিরগঞ্জের শিমরাইল ৪নং ওয়ার্ড এলাকার টেকপাড়া, শিমরাইল ট্রাক টার্মিনাল, আজিবপুর, আউল্লাবন, বাগানবাড়ী ও আটি বউ বাজার এলাকা‘সহ ভিবিন্ন পাড়া মহল্লায় ঘুরে-ঘুরে বাড়িতে গিয়ে মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি কর্মহীন ও অস্বচ্ছল মানুষের খাদ্যের চাহিদা পূরণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই শ্রমিক বান্দব গরিবের বন্ধু মো: দেলোয়ার হোসেন।

অসহায় মানুষকে খাদ্য সহায়তা করে এক নজিরবিহীন ইতিহাস রচনা করেছেন তিনি। এমনকি বিভিন্ন শ্রেণী পেশার অসহায় মানুষ তার কাছ থেকে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা পেয়ে আসছেন।

এছাড়াও ইতিমধ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান মহদোয়ের পাশাপাশি তাঁর সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি নানাবিধ উদ্যোগ গ্রহণ করেছেন। তাদের পক্ষ থেকে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

দেলোয়ার হোসেন বলেন, এই মহা দূর্যোগের মুহুর্তেও আমরা ঘরে বসে নেই। সাধারন মানুষের পাশে সহায়তার কাজ করে যাচ্ছি। তিনি বলেন পর্যায়ক্রমে তাদের পাশে আমি আমার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবো ইনশাআল্লাহ। পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে মানুষের খাদ্য সংকটে পড়বেনা। সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করে বলেন, সবাই আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.