করোনা মোকাবেলার জন্য আমাদের প্রত্যেককের নিজে সচেতন হতে হবে : জেলা প্রশাসক জসিম উদ্দিন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, বিত্তবান ব্যক্তিরা এগিয়ে আসলে অনেক অসহায়, হতদরিদ্র দুস্থ্য মানুষ ভালো থাকবে। এ জন্য সকল সচেতন নাগরিকদের এগিয়ে আসার আহবান করছি। (২৬ জুন) লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশটাল জেলা ৩১৫এ২ এর আয়োজনে বিনামূল্যে চাউল বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন ডিসি মো. জসিম উদ্দিন।

জেলা প্রশাসক আরও বলেন, আমরা সংকটকালীন সময় অতিবাহিত করছি। এটিকে কাটিয়ে উঠার জন্য স্বাস্থ্য বিধি মেনে আমাদের সকলকে চলতে হবে। প্রশাসনের পক্ষে আইনপ্রয়োগ করে সাময়িকভাবে মানুষকে সচেতন করা যাবে। কিন্তু স্থায়ী ভাবে সংকট মোকাবেলার জন্য আমাদের প্রত্যেককের নিজে সচেতন হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- লায়ন্স জেলার প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন জালাল আহম্মেদ, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন প্রকৌশলী এম এ ওহাব, বাংলাদেশের ডেপুটি এটর্নি জেনারেল লায়ন এডভোকেট বশিরউল্লাহ, প্রাক্তন জেলা গভর্নর লায়ন রফিকউদ্দিন ভুইয়া,

লায়ন পারভেজ রানা, লায়ন ইমরান ফারুক মইন রানা, লায়ন হায়দার আলী বাবলু, লায়ন আবদুস সালাম, লায়ন শংকর রায় মনা, লায়ন এডভোকেট নবী হোসেন, লায়ন এডভোকেট সাদিয়া আফরোজ মুক্তি, লায়ন দেবদাস সাহা, লায়ন এডভোকেট জাকির হোসেন, লায়ন আবদুর রহমান লিটনসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.