করোনা প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ মেনে বাজার দোকানপাট চলার জন্য মতবিনিময় সভা

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ে হাট বাজার দোকানপাট নিয়ম মেনে চলার জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মে) সকালে নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড এলাকার বনিক সমিতি, জন-প্রতিনিধি, ঈমাম, দোকানের মালিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি আলহাজ্ব কবির হোসেনের এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ দারুসুন্না ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান, নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বদুরউদ্দিন শেখ, বনিক সমিতির সভাপতি হাজ্বী আশেক মাহমুদ, নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব মোঃ নাজমুল খোকন, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের যুগ্ন সম্পাদক মোহন সরকার, পাঁচ তাঁরা সংসদের সভাপতি আলী আকবর খান, সিদ্ধিরগঞ্জ সোনালী সংসদের সভাপতি মাহবুব মুন্সি‘সহ দোকান মালিক, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয়ে বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন। সকলের মাঝে সচেতনতামূলক পরিস্কার-পরিচ্ছন্নতার উদ্যোগ গ্রহণ করা হয়।সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করে বলেন, সবাই আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে। মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.