করোনা প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন ১নং ওয়ার্ড কাউন্সিলর

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাস প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে একনিষ্ঠ ভাবে জাতির কল্যাণে দিনরাত অক্লান্তভাবে পরিশ্রম করে যাচ্ছেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ওমর ফারুক।

সিদ্ধিরগঞ্জে নাসিক ১নং ওয়ার্ডস্থ বিভিন্ন এলাকায় মোটর বাইকযোগে ঘরে ঘরে পৌছে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী। রবিবার ১২ এপ্রিল বিকেলে কাউন্সিলর ওমর ফারুকের নির্দেশনায় সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনা ও একজন সহযোগী নিয়ে নিরলস ভাবে স্বেচ্ছাসেবী হিসেবে চাল, আলু, পেঁয়াজ প্যাকেটজাত করে ঘরে ঘরে পৌছে দিচ্ছেন তারা।

এসময় জানতে চাইলে- জেলা প্রশাসক, সিটি কর্পোরেশন এবং ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক’র ব্যক্তিগত উদ্যোগে পুরো ওয়ার্ডের গরীব-অসহায় ও খেটে খাওয়া নিম্ন আয়ের পরিবারকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে বলে জানান সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনা।

এ বিষয়ে কাউন্সিলর ওমর ফারুক বলেন, আমার ওয়ার্ডে কোন গরীব-অসহায় মানুষ না খেয়ে থাকবেনা। আমি সবসময় তাদের পাশে আছি। যারা খাবার পায়নি, খোঁজ নিয়ে তাদের ঘরে ঘরে মোটর বাইকযোগে খাবার পৌছে দিচ্ছি। কেউ যেন খাবারে কষ্ট না করে, সে লক্ষ্যেই এমন উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন পর্যায়ক্রমে তাদের পাশে সাধ্যমত চেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ।

এর আগে শুক্রবার (১০ এপ্রিল) দুপুর থেকে গভীর রাত পর্যন্ত ১নং ওয়ার্ডস্থ বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রায় ৩’ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়েছে।

তবে সবাইকে ঘরে থাকতে অনুরোধ জানিয়ে তিনি বলেন, ‘আমরা আতঙ্কিত না হয়ে সচেতন হই।’ ‘নিজে বাঁচি, অন্যকে বাঁচাই এবং দেশকে বাঁচাই’।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.