করোনা থেকে ওয়ার্ডবাসীকে নিরাপদ রাখতে নাসিক প্যানেল মেয়র মতির ব্যাপক কার্যক্রম

করোনা থেকে ওয়ার্ডবাসীকে নিরাপদ রাখতে নাসিক প্যানেল মেয়র মতির ব্যাপক কার্যক্রম

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নোবেল করোনা ভাইরাস থেকে ওয়ার্ডবাসীকে নিরাপদ রাখতে ও জনধারণকে সচেতন করতে নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের নির্দেশনা অনুযায়ী ব্যক্তিগত ভাবে নানামূখি ব্যাপক জনহিতকর উদ্যোগ গ্রহণ করেছেন নাসিকের ৬নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকেই ওয়ার্ডের প্রত্যেকটি এলাকার রাস্তা-ঘাট, বাসা-বাড়ির আনাচে-কানাচে এবং হাটে-বাজারের পরিবেশকে জিবানু মুক্ত করতে একটি ট্যাঙ্কারের মাধ্যমে ব্লিচিং মেশানো পানি ছিটানো হচ্ছে। পাড়া মহল্লার অলি-গলিকে জিবাণু মুক্ত করতে ভ্যানগাড়ীর মধ্যে এক হাজার লিটারের টাঙ্কি নিয়ে জিবাণুনাশক স্প্রে করা শুরু করেছে। এছাড়াও ওয়ার্ডের প্রত্যেকটি ঘরে ঘরে নিরাপত্তা উপকরন হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, গ্লাবস ও জনসচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের বিস্তারে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দিয়ে প্যানেল মেয়র মতিউর রহমান মতি বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস সংক্রমণে ঝুঁকিরোধে ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়া, যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা, হাত দিয়ে নাক-মুখ-চোখ স্পর্শ না করার আহবান জানান তিনি। আর বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন অথবা নিজ ঘরে আলাদা থাকার আহ্বান জানাচ্ছি। আপনি সচেতন হউন অপরকে সচেত হতে সহযোগিতা করুন। সরকারী ও বিশেষজ্ঞদের পরামর্শ মোতাবেক সবাই চলা ফেরা করবেন। বিনা কারণে কেউ বাহিরে যাবেন না। আমরা এই দুর্যোগে আপনাদের পাশে রয়েছি। সাধ্যমত আপনাদের সেবায় কাজ করে যাবো।

এই জনহিতকর কাজে সার্বক্ষণিক পাশে থেকে মতিউর রহমান মতিকে সহযোগিতা করছেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক বাবু কালিপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগৈর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: জাকির হোসেন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা শাখার সভাপতি আশরাফ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন মেহেদী, সাব্বির প্রধান, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের নেতা নূরুল হক প্রধান, বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দিন, বুশরা ট্রেডার্সের মালিক শেখ মাসুম, যুবলীগ নেতা খন্দকার মানিক মাষ্টার, আব্দুস সোবহান, শামীম আহমেদ, শহিদ, আকরাম, এপোলো, মোল্লা ওহাব, ইউসূফ খান রবিন, নূরুজ্জামান সহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares