“করোনা উত্তর মানবিক বিশ্ব চাই” শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা : ‘জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস ও আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশনে’র যৌথ উদ্যোগে রাজধানী ঢাকার পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরামের অডিটোরিয়ামে আয়োজিত “করোনা উত্তর মানবিক বিশ্ব চাই” শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার ৭ ই নভেম্বর বিকেলে রাজধানী ঢাকার পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরামের অডিটোরিয়ামে এ শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা প্রদান করা হয়।

আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশন ও জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর আয়োজনে সমাজ সেবায় অবদানের জন্য ৬৪ জেলা থেকে বাছাইকৃত ৫০ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।

জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর চেয়ারম্যান এডভোকেট মনির হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ইপস্থিত ছিলেন, সাবেক ভাইস চ্যান্সেলর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় প্রফেসর ডঃ কামাল উদ্দিন আহমেদ। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপ-পুলিশ কমিশনার আন্তর্জাতিক অপরাধ তদন্ত সংস্থার কবি নুরুল ইসলাম বিপিএম। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের নেতা ও চেয়ারম্যান আইএনবি সংবাদ সংস্থার ব্যারিস্টার জাকির আহমেদ, মূল প্রবন্ধ পাঠ করেন ভোক্তা অধিকার রক্ষা আন্দোলনের সভাপতি মোহাম্মদ আতাউল্লাহ খান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত সচিব অর্থ মন্ত্রণালয় পীরজাদা শহীদুল হারুন।

উক্ত অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন এমএইচ আরমান চৌধুরী মহাসচিব জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস। শিক্ষায়, সাংবাদিকতায়, করোনা যোদ্ধা, চিকিৎসায়, পুলিশ, সমাজসেবায় অবদানের জন্য শিবপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোঃ খোকন ভূঁইয়াকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে অনুষ্ঠানে সভাপতি জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর চেয়ারম্যান এডভোকেট মনির হোসেন তার সমাপনী বক্তব্যে সকলে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।