একটি মাইক্রোবাসে ৪৭ হাজার ৩২০ পিস ইয়াবা‘সহ ৪-মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর এলাকা থেকে ৪৭ হাজার ৩২০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১১। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লাখ টাকা।

শনিবার (২১ মার্চ) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর রাফি ফিলিং স্টেশন এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ইয়াবাসহ ইয়াবা পাচারে ব্যবহৃত একটি নোহা মাইক্রোবাসও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ জামাল হোসেন (৩১), মোঃ তানভীর হাসান (৩৪), মোঃ শফিকুল ইসলাম (২০) ও মোঃ জামাল উদ্দিন (৩২)। শনিবার (২১ মার্চ) দুপুরে র‌্যাব-১১‘র অধিনায়ক লে.কর্ণেল ইমরান উল্লাহ সরকার এ সকল তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১১‘র অধিনায়ক লে.কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপনসূত্রে খবর পেয়ে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল মদনপুর রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় ছদ্মবেশে অবস্থান নেয়। রাত আড়াইটার দিকে সময় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর রাফি ফিলিং স্টেশনে থামে এবং মাইক্রোবাস থেকে ২টি পোটলা গ্রহণ করার সময় ১০ হাজার পিস ইয়াবাসহ জামাল ও তানভীরকে হাতে নাতে গ্রেফতার করা হয়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন মাইক্রোবাস নিয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব মাইক্রোবাসসহ শফিকুল ইসলাম ও জামাল উদ্দিন নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। পরে মাইক্রোবাসটি তল্লাশি করে পেছনের শাটার দরজার প্যাডের ভিতরে রাখা আরো ৩৭ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে মাইক্রোবাসে কৌশলে ইয়াবা পাচার করে আসছে এবং তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us