এই দেশে দুইটা শ্রেণি, একটা বিশ্বাসঘাতক আরেকটা বিশ্বাসভাজন : শামীম ওসমান

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এই দেশে দুইটা শ্রেণি আছে, একটা বিশ্বাসঘাতক আরেকটা বিশ্বাসভাজন। বিশ্বাসঘাতকেরা কিন্তু অনেক নাটক করতে পারে। এই দেশে বহু স্বাধীনতা বিরোধী শক্তির লোক ছিলো, যে রাজাকার ছিলো, তার পিতা মুক্তিযোদ্ধা ছিলো। প্রসঙ্গটা সেখানে না, প্রসঙ্গটা হচ্ছে খন্দকার মোশতাকের বংশধর কে আছে। এরা শহরের আনাচে কানাচে সবখানেই থাকে। আমাদের সতর্ক থাকতে হবে। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের ঘাঁটি ছিলো, থাকবে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক এর সভাপতিত্বে শনিবার (১১ জানুয়ারি) সকালের সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু উন্নয়ন দর্শন শীর্ষক আলোচনা সভায় বক্তব্যে এমপি শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, যেমন শীতের সকালে জাতির পিতার জন্মশত বার্ষিকী করছেন। তেমনি আপনার মাথার উপর কিন্তু শকুনরা ঘুরছে আরেকটা ১৫ আগস্ট ঘটানোর জন্য। আরেকটা ১৫ আগস্ট যদি হয়, সেটা হবে শেখ হাসিনাকে টার্গেট করে। বাংলাদেশ আর ঘুরে দাঁড়ানোর ক্ষমতা থাকবে কিনা, আমার যথেষ্ট সন্দেহ আছে। তাই আজকে আমাদের সবার সতর্ক হওয়ার সময় আসছে, শেখ হাসিনার জন্য নয়, বঙ্গবন্ধুর জন্য নয়, এই দেশের জন্য, ভবিষ্যত প্রজন্মের জন্য।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ড. শিরীন বেগম, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাশ, কৃষক লীগ নেতা ও ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us