ইসলামের জন্য বঙ্গবন্ধুর অবদান অনস্বীকার্য : শ্রমকর্মসংস্থান প্রতিমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রমকর্মসংস্থান প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান বলেছেন, ইসলামের জন্য বঙ্গবন্ধুর অবদান অনস্বীকার্য।তিনি ইসলামী ফাউন্ডেশন গঠন করেছেন।নির্মাণ করেছেন অসংখ্য মসজিদ মাদ্রাসা। বিশ্ব ইস্তেমার জন্য তিনি জমি দিয়েছেন। আপনাদের মসজিদ নির্মাণের প্রয়াস বঙ্গবন্ধুর আদর্শেরই প্রতিফলন।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বন্দরের মুছাপুর ইউনিয়নের ফনকুল এলাকায় নূরে মোহাম্মদ বাগে জান্নাত জামে মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মুন্নুজান সুফিয়ান বলেন, আমি যে রাস্তা দিয়ে এখানে এসেছি (দাসেরগাঁ-লাঙ্গলবন্দ) সে রাস্তার অবস্থা ভালো না। রাস্তাঘাট ভাঙ্গাচোরা। গ্রামের রাস্তা বলেই বেহাল দশা। তিনি উপস্থিত জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনকে রাস্তা সংস্কারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান।

কেন্দ্রীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, শ্রমিক নেতা কাউসার আহাম্মেদ পলাশ, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী কাজিম উদ্দিন প্রধান।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.