ইউনিয়ন চেয়ারম্যান ও রংধনু গ্রুপের প্রতিষ্ঠাতা রফিকুলের অসহায় মানুষের মাঝে খাদ্য সমগ্রী

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের প্রতিষ্ঠাতা মো. রফিকুল ইসলামের উদ্যোগে ৫ হাজার অসহায়, গরীবদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৫ হাজার জনের ত্রাণ সামগ্রী তারাবো পৌর যুবলীগের সভাপতি আব্দুল আউয়ালের কাছে হস্তান্তর করেন রফিকুল ইসলাম।

রুপগঞ্জের নেতাকর্মীদের মাধ্যমে যেনো প্রতিটি ওয়ার্ডের মানুষ ত্রাণ পায় সেজন্য ত্রাণ বিতরনের দায়িত্ব দেওয়া হয় আব্দুল আউয়ালকে। আব্দুল আউয়াল বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের মাধ্যমে ৫ হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন। তারাবো পৌর ৬ নং ওয়ার্ডের রফিক চেযারম্যানের দেওয়া ত্রাণের মধ্যে নিজ ওয়ার্ডের ১ শত জনের মাঝে বিতরণ করেছেন তারাবো পৌর ৬ নং ওয়ার্ডের যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক বায়েজিদ সাউদ।

যুবলীগের নেতাকর্মীরা বলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের প্রতিষ্ঠতা ৫ হাজার মানুষের জন্য তারাবো পৌর যুবলীগের সভাপতি আব্দুল আউয়ালের কাছে ত্রাণ পাঠিয়েছেন। প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষকে ত্রাণ দেওযা জন্য বিভিন্ন ওয়ার্ডের নেতাদের মাঝে ত্রাণ পাঠিয়েছেন যুবলীগের সভাপতি আব্দুল আউয়াল।

ত্রাণ পেয়ে নিম্ন আয়ের মানুষরা খুব খুশি। তারা বলেন, করোনা ভাইরাসের কারনে কোন ধরনের কাজ করতে পারছি না। আয় উপার্জন বন্ধ হয়ে গেছে। পরিবার নিয়ে হতাশার মধ্যে দিন যাপন করছি। রফিক চেয়ারম্যানের দেওয়া ত্রাণ পেয়ে আমরা অনেক খুশি হয়েছি। রফিক চেয়ারম্যান, তারাবো পৌর যুবলীগের সভাপতি আব্দুল আউয়াল এবং তারাবো পৌর যুবলীগের ৬ নং ওয়ার্ডের ত্রাণ বিষয়ক সম্পাদক বায়েজিদ সাউদ সহ সকল নেতৃবৃন্দও প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ত্রাণ পাওয়া অসহায় মানুষেরা।

তারাবো পৌর ৬ নং ওয়ার্ডের যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক বায়েজিদ সাউদ বলেন, দেশের এই দূর্যোগময় পরিস্থিতিতে সকল বিত্তবানদের উচিৎ নিজেদের সার্মথ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ানো। অন্যথায় সরকারের একার পক্ষে এই পরিস্থিতি মোকাবেললা করা অসম্ভব।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.