আড়াইহাজারে ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

আড়াইহাজার প্রধান-সংবাদ

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : আড়াইহাজার থানা পুলিশ সন্দেহভাজন ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) গ্রেফতারকৃত’দেরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত সোমবার রাতে ফতুল্লা এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত’ রা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন চাঁদপুর সিঙ্গা এলাকার গোলম রাব্বানীর ছেলে শফিকুল ওরফে বাদল, একই জেলা, থানাধীন ও এলাকার মৃত হামেদ আলীর ছেলে শাহীন ও পশ্চিম কান্দা এলাকার বাবুল মন্ডলের ছেলে আপেল মণ্ডল, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন কালাপাহাড়িয়া ঝাউকান্দা এলাকার ফাইজুল হকের ছেলে রফিক ওরফে আব্দুর রহিম, একই জেলার সিদ্দিরগঞ্জ থানাধীন মৃত মোকলেছ মিয়ার ছেলে রনি ও সোনারগাও থানাধীন মৃত আব্দুর রশীদের ছেলে আলামিন ওরফে স্বপন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সন্দেহভাজন ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে জিজ্ঞাবাদ করা হয়েছে। চোরি ডাকাতি রোধে পুলিশের রাতে টহল বৃদ্ধি করা হয়েছে। দুস্কৃতিকারীদের দমনে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

প্রসঙ্গত, গত কয়েক দিন আগে উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কিছু ডাকাতির ঘটনা সহ স্থানীয় একটি খামার থেকে ৯টি গরু চোরির ঘটনা ঘটে। এতে জনমনে আতংক ছড়িয়ে পড়ে। ৫ নভেম্বর দিবাগত রাতে স্থানীয় ইলুমদী এলাকায় ডাকাতি কালে ডাকাত দলের এক সদস্যকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares