আল-কোরআনের শিক্ষায় শিক্ষিত হতে হবে : শাইখ আহমাদুল্লাহ

প্রধান-সংবাদ সিদ্ধিরগঞ্জ

আলোকিত শীতলক্ষ্যা : আস-সুন্নাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং ভূমিপল্লী জামে মসজিদের খতিব শাইখ আহমাদুল্লাহ বলেছেন, আল্লাহ তালা পবিত্র আল-কোরআনে সকল কিছু দিয়ে দিয়েছেন। আমরা আমাদের সন্তানদের ভবিষ্যত ও পরকালের কল্যাণের জন্য আমাদেরকে অবশ্যই আল-কোরআনের শিক্ষায় শিক্ষিত হতে হবে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের ‘বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন নিউ মডেল মাদ্রাসা এবং খাদিজাতুল কুবরা (রা.) মহিলা মাদ্রাসার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এম.এ.হাসেম-ইয়াতুন নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, ধর্মীয় শিক্ষা ছাড়া কেউই সৎ থাকতে পারেন না, আমাদের সমাজে বহু শিক্ষিত লোকজন রয়েছেন তবে ধর্মীয় শিক্ষায় সুশিক্ষিত লোকের খুব অভাব।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খাদিজাতুল কুবরা (রা.) মহিলা’ মাদ্রাসার সভাপতি ও নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, ইসলামি ব্যাংক কাঁচপুর শাখার কর্মকর্তা মাহাবুব রহমান ও দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক হারুন অর রশীদ চৌধুরী স্বপন প্রমূখ।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares