আল্লাহর সন্তুষ্টি অর্জন ও দায়িত্ববোধ থেকেই মানুষের কল্যাণে : সৈয়দ আনিসুর রহমান

প্রধান-সংবাদ মানুষ-মানুষের জন্য সিদ্ধিরগঞ্জ
সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব প্রতিবেদক আলোকিত শীতলক্ষ্যা : আদর্শ ও নীতি ছাড়া কেউ মানুষের কল্যাণে কাজ করতে পারে না, আল্লাহর সন্তুষ্টি অর্জন ও দায়িত্ববোধ থেকেই করোনা ভাইরাসের মোকাবেলায় কর্মহীন, অনাহারী, ক্ষুধার্ত, ঘরবন্দী পরিবারের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মেহনতী গরীব বান্দব মানবিক ব্যক্তি আলহাজ্ব সৈয়দ মো. আনিছুর রহমান। আমরা মহান আল্লাহ তাআলার সর্বশ্রেষ্ঠ সৃষ্টি মানুষ। দূর্দিনে মানুষের পাশে সহায়তার হাত বাড়ানোতেই মানবিকতার বড় পরিচয়।

বৃহস্পতিবার (২১ মে) রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ডের ভিবিন্ন এলাকায় নিজ অর্থায়নে ১৪০০ পরিবারের মাঝে দুধ, চিনি, দুই প্যাক সেমাই, পোলাউ চাল, মিনিকেট চাল, সয়াবিন তেল ও লবনসহ এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক, বাংলাদেশ ট্টাক-কাভার্ডভ্যান মালিক সমিতি সিদ্ধিরগঞ্জ শাখার সভাপতি এবং মেসার্স আদনান ট্রেডিং এন্ড ক্যারিয়ার এর স্বত্বাধিকারী আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান।আলহাজ্ব সৈয়দ মো.আনিসুর রহমান বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী দেশের এই ক্রান্তিকালে করোনা পরিস্থিতি মোকাবেলায় সমস্যায় সম্মুখীন সাধারন মানুষের জন্য নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশমত সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ নেতৃবৃন্দ দিকপরামর্শে অসহায় মানুষের জন্য আমি আমার সাধ্যমত কাজ করে আসছি।

এছাড়াও একেএম শামীম ওসমানের পাশাপাশি তাঁর সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি‘র পক্ষ থেকে করোনা প্রাদূর্ভাবের শুরুতেই খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন। এবং এই দূর্যোগের মূহুর্তে পবিত্র মাহে রমজান শুরু হওয়ায় অসহায় মানুষের কথা বিবেচনা করে তিনি খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী উপহার দিয়েছেন আমরা বিতরণ করেছি।এছাড়াও সারাদেশে করোনা প্রার্দূভাব শুরু হওয়ার পর থেকেই সমাজের ধনাঢ্য ব্যক্তিরা যখন লোক চক্ষুর অন্তরালে থেকে আয়েশী জীবন যাপন করছেন ঠিক সেই মুহুর্তে নিজের সুখ সাচ্ছন্দ বিসর্জন দিয়ে ঝুঁকি নিয়ে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগসহ স্বেচ্ছাসেবী হিসেবে সাথে করে সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকায় মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি রাতেঁর আধাঁরে ঘুরে-ঘুরে বাড়িতে গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন এবং নানাবিধ কর্মসূচি পালন করে আসছেন এই মানবিক ব্যক্তিত্ব আনিসুর রহমান।

সকলের প্রতি আহবান করে তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমনরোধে দেশ ও জাতির স্বার্থে সরকারের নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে কোন অজুহাতে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না, ঘরের থাকুন সুস্থ থাকুন। আপনার পরিবার পরিজনকে সুস্থ রাখুন। এবং অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করুন। আল্লাহর কাছে প্রার্থনা করুন এই মহামারী থেকে আমাদের সকলকে রক্ষা করে।

করোনা মোকাবেলায় সংক্রমনরোধে এই কার্যক্রমের শুরু থেকেই স্বেচ্ছাসেবক হিসেবে নিঃস্বার্থে উপস্থিত থেকে কাজ করে যাচ্ছেন, মেসার্স আদনান ট্রেডিং এন্ড ক্যারিয়ার সহকারী ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান শুভ, ম্যানেজার মোঃ মজিবর রহমান, যুবলীগ নেতা মোঃ শরিফ হোসেন ইরান ও আরমান হোসেন, ছাত্রলীগ নেতা মতিউর রহমান সাগর, মহানগর ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মিনহাজুর রহমান রায়হান, সদস্য তালহা রহমান ও শান্তসহ এ ওয়ার্ডের আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করুন
0Shares
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com

Leave a Reply

Your email address will not be published.