আল্লাহকে খুশি করে এই দুনিয়া যাতে ছাড়তে পারি : শামীম ওসমান

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য এ.কে.এম. শামীম ওসমান বলেছেন, আজকে আমরা যাদের স্মরণে দোয়া মাহফিল করছি আগামীকাল এখানে আমার ছবিও আসতে পারে। আমরা এমন অবস্থার মধ্যে কে কখন চলে যাই বলা যায় না। কারন মৃত্যু কখনও বলে আসে না। আর মৃত্যুর জন্য প্রস্তুত থাকা সকল মানুষের দায়িত্ব।

রবিবার (১২ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে সদ্য প্রয়াত সাবেক মন্ত্রী, এমপি ও বিশিষ্ট ব্যক্তিবর্গদের স্মরণে বস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্যে তিনি একথা বলেন। এসময় বিভিন্ন এলাকার অসহায় দুঃস্থ মানুষের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরন করা হয়।

শামীম ওসমান বলেন, সামনের পরিস্থিতি মোকাবেলা করতে একটা মানুষকে খুব দরকার। সেই মানুষটি হচ্ছে জাতির জনকের কন্যা শেখ হাসিনা। অহমিকা, দাম্ভিকতা সব ছেড়ে দিয়ে সবার জন্য কিছু করতে চাই। এমন কিছু করতে চাই যাতে আল্লাহকে খুশি করে এই দুনিয়া ছাড়তে পারি।

তিনি বলেন, আমরা রাজনীতি করি। আমার শুধু একটাই অনুরোধ থাকবে, রাজনীতি করতে গিয়ে অনেক সময় অনেক কথা আমাদের বলতে হয়েছে। আমি বলেছি, বাদল বলেছে, খোকন সাহা বলেছে, মজিবর ভাই বলেছে, অনেকে বলেছে। এই কারণে হয়তো অনেকেই মনে আঘাত পেয়েছে। আমি সবার কাছে হাত জোড় করে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি। কারণ মৃত্যুর পর/সময় মাফ চাওয়ার কোনো সুযোগ থাকে না। কাল যদি না থাকি, কাল যদি চলেই যাই। হয়তো এইভাবে আপনাদের সামনে এসে বলতে পারবো না যে মাফ করে দেন।

শামীম ওসমান আরো বলেন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বদৌলতে নারায়ণগঞ্জবাসীর অনেক সমস্যার সমাধান হয়েছে সেটা ডিএনডি প্রকল্প বিষয়ে হোক বা ত্রাণ সম্পর্কিত বিষয়ে হোক। সকল সমস্যা সমাধানেই নারায়ণগঞ্জের মিডিয়াসমূহ অগ্রণী ভূমিকা পালন করেছে। দলমত নির্বিশেষে সবাই মিলেই কাজ করেছে। তাই আমাদের জন্য কাজ করতে সুবিধা হয়েছে। তাই আমি সকল মিডিয়ার ভাইদের জন্য দোয়া করি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মজিবুর রহমান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, যুবলীগ নেতা এহসানুল নিপু‘সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us