আমাদের নতুন সময়ের সাংবাদিক শাহ জালালের উপর সন্ত্রাসী হামলা, গ্রেফতার-১

প্রধান-সংবাদ সোনারগাঁ

মাজহারুল রাসেল সোনারগাঁও (আলোকিত শীতলক্ষ্যা) : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মসজিদের লাইট জালানোকে কেন্দ্র করে সাংবাদিক শাহ জালালের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষরা।

শনিবার (২৮ নভেম্বর) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক শাহ জালালকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক দেখে পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আহত সাংবাদিক শাহ জালালের পিতা হাজী আলম চাঁন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পরে সোনারগাঁও থানা পুলিশ সিরাজুল মোল্লা নামে একজনকে আটক করে।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের মৃত. সামসুল হক সরকারের ছেলে সিরাজুল মোল্লা, মজু মোল্লা, সিরাজুল মোল্লার ছেলে সোহাগ, মৃত. হাশেমের ছেলে আঃ সামাদ ও মোবারক হোসেন, সামসুল হকের ছেলে জসিম, রাফি ও আঃ সামাদের ছেলে নাদিমসহ আরও ৬/৭ জন মিলে পূর্ব শত্রুতার জেরে মসজিদে লাইট জালানোকে কেন্দ্র করে আজ শনিবার সকালে চেঙ্গাকান্দি বাজারে সাংবাদিক শাহজালালের চাউলের দোকানে গিয়ে দেশীয় অস্ত্র দা, লাঠি ও কুড়াল নিয়ে হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করে। এক পর্যায়ে হামলাকারীরা সাংবাদিক শাহ জালালের দোকানে প্রবেশ করে দোকানের ক্যাশে থাকা নগদ ৪ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে আরো ৬/৭ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যাপারে আহত শাহ জালালের স্ত্রী সালমা বেগম বলেন, সকালে মসজিদে লাইট জালানোকে কেন্দ্র করে আমার স্বামীর সাথে একই এলাকার জসিমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জসিমের লোক জন একত্রি হয়ে আমার স্বামীর চাউলে দোকানে গিয়ে হামলা চালিয়ে তাকে হত্যার উদ্যোশে মারাত্নক ভাবে আহত করে।

আহত শাহ জালাল “দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সোনারগাঁও উপজেলা প্রতিনিধি।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। এবং সিরাজুল মোল্লা নামে একজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares