আদর্শ ও নীতি ছাড়া কেউ কোনোদিন মানুষের কল্যাণে কাজ করতে পারে না…

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব প্রতিবেদক, আলোকিত শীতলক্ষ্যা : আদর্শ ও নীতি ছাড়া কেউ কোনোদিন মানুষের কল্যাণে কাজ করতে পারে না, আল্লাহর সন্তুষ্টি অর্জন ও দায়িত্ববোধ থেকেই অনাহারী ক্ষুধার্ত মানুষের জন্য এসব কাজ করে যাচ্ছেন করোনা পরিস্থিতিতে প্রতিরোধ ও ঘরবন্দী অসহায় মানুষকে সহায়তায় বর্তমান সময়ের অন্যতম সাহসী করোনা যোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন।করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ধারাবাহিক সহায়তার অংশ হিসেবে সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির পক্ষ থেকে খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ শুরু করেছেন জেলা শ্রমিকলীগের যুগ্ন সম্পাদক ও বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিকআপ) মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি মোঃ দেলোয়ার হোসেন।

রবিবার (১৭ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক স্ট্যান্ড এলাকা থেকে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ শুরু করেন তিনি।

এছাড়াও সারাদেশে করোনা ভাইরাসের প্রাদূভাব শুরু হওয়ার পর থেকেই সমাজের ধনাঢ্য ব্যক্তিরা যখন লোক চক্ষুর অন্তরালে থেকে আয়েশী জীবন যাপন করছেন ঠিক সেই মুহুর্তে নিজের সুখ সাচ্ছন্দ বিসর্জন দিয়ে ঝুঁকি নিয়ে স্বেচ্ছাসেবকদের সাথে করে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ড এলাকায় কয়েক ধাপে সাড়ে ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তাসহ জনসচেতনতার লক্ষ্যে নানাবিধ কর্মসূচি পালন করে আসছেন এই মানবিক ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন।

দেলোয়ার হোসেন বলেন, আমরা মহান আল্লাহ তাআলার সর্বশ্রেষ্ঠ সৃষ্টি মানুষ। দূর্দিনে মানুষের পাশে সহায়তার হাত বাড়ানোতেই মানবিকতার বড় পরিচয়। সারাদেশে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকে যখন লকডাউন হয়ে যায় তখন থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জননেতা একেএম শামীম ওসমানের সহধর্মিনী, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি আপার পক্ষ থেকে আমি আমার এলাকার খেটে খাওয়া কর্মহীন অসহায় সাড়ে চার পরিবারের মাঝে কয়েক ধাপে খাদ্য সহায়তা দিয়েছি। এই দূর্যোগ মূহুর্তে আসছে ঈদে অসহায় গরীব দু:খী মানুষের মুখে আনন্দকে ভাগাভাগি করে নেয়ার জন্য দুই হাজার পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। আমি সমাজের সকল ধনাঢ্য ব্যক্তিদের কাছে আহ্বান করছি আপনারাও অসহায় মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেন। তাহলে অসহায় মানুষের দু:খ দূর্দশা লাগব হবে। এই ফজিলতের মাসে আপনারা নিজেদেরকে ঘুটয়ে রাখবেন না।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.