আজমেরী ওসমানের পক্ষ থেকে প্রতিবন্ধীদের খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : করোনা মহামারীতে সারাদেশের মত নারায়ণগঞ্জেও অর্থনৈতিক মন্দায় অসহায় হয়ে পড়েছে সকল পেশাজীবী মানুষ। এমন পরিস্থিতিতে অসহায়দের সহযোগীতায় অব্যাহত রয়েছে প্রয়াত সাংসদ নাসিম ওসমান তনয় আজমেরী ওসমান এর নানা কর্মসূচী।

এরই ধারাবাহিকতায় রবিবার (৫ জুলাই) দুপুরে শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় কর্মহীণ, অসহায় অন্ধ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা গেছে, নাসিম ওসমান স্মৃতি দু:স্থ্য ও জণকল্যাণ ফাউন্ডেশন এর ব্যানারে প্রধান উপদেষ্টা আজমেরী ওসমানের নির্দেশে এ বিতরণ কর্মসূচী পালন করা হয়। প্রতিটি প্যাকেটে অসহায়দের জন্য রয়েছে চাল, ডাল, তৈল, আলু,পিয়াজ, লবন সহ সুরক্ষা সামগ্রী। করোনাকালে প্রথম মুহুর্তেও নারায়ণগঞ্জের বিভিন্নস্থানে এ বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

এ প্রসঙ্গে নাসিম ওসমান স্মৃতি দুস্থ্য ও জণকল্যান ফাউন্ডেশন এর সভাপতি তরিকুল ইসলাম লিমন বলেন, আমাদের সংগঠনের প্রধান উপদেষ্টা আজমেরী ওসমানের নির্দেশে বিভিন্নস্থানে খাদ্যসমাগ্রী বিতরণ করছি। এ পর্যন্ত কতগুলি প্যাকেট দেয়া হয়েছে তা বলা নিষেধ রয়েছে।

আজমেরী ভাই ও উনার মা পারভীন ওসমান আমাদের আরো নির্দেশ দিয়েছেন পরিসংখ্যান নয় যতটুকু সম্ভব হয় যেন অসহায় মানুষগুলোর পাশে দাড়াই। তাই প্যাকেট গণণা করা হচ্ছে না। নিত্য প্রয়োজনীয় সামগ্রী আনা হচ্ছে প্রতিদিনই আমরা দিনরাত পরিশ্রম করে বিতরণ করে যাচ্ছি।

প্রসঙ্গত, এরআগে মধ্যরাতে আজমেরী ওসমান নগরীতে হেটে নিজেই হতদরিদ্র, দিনমজুর ও রিকশা চালকদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও করোনা সংত্রমন রোধে সাধারণ মানুষের জন্য বিভিন্নস্থানে ১২শত লিটারের পানির ট্যাংক স্থাপন করে হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা করে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেন তিনি।

বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর ভারপ্রাপ্ত সভাপতি ও কোচ এনামুল হক খোকা, নারায়ণগঞ্জ জেলা দোকান প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোজাম্মেল, সাধারণ সম্পাদক তুলশী ঘোষ, অন্ধকল্যান সংস্থার সাধারণ সম্পাদক ইউনুস হাওলাদার, নারায়ণগঞ্জ জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, কোষাধ্যক্ষ মো. মোস্তফা মিয়া, রুবেল দেওয়ান, সজিব, জাতীয় নীট ডাইং গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন এর সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম মুন্না প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us