আইনের ক্ষেত্রে কোন ছাড় দেইনা, এটা আমার ব্যাকরণে নেই : না’গঞ্জ এসপি

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) বলেছেন, কথা এবং কাজে এক হতে হবে, সবার সাথে সুন্দর ভাবে। কোনো চাঁদাবাজি করতে দেয়া হবে না। এবং সঠিক কেউ যদি আইন না মানে আমি তার বিরুদ্ধে অত্যন্ত কঠিন হবো । আমি কিন্তু আইনের ক্ষেত্রে কোন ছাড় দেইনা। এটা আমার ব্যাকরণে নেই। আজ থেকে এই নিতাইগঞ্জের চেহারা কেমন হবে তা আপনারা ঠিক করবেন আমি চাই নিতাইগঞ্জের চেহারা পরিবর্তন হয়ে যায়। আগামীতে সবাই এই নিতাইগঞ্জকে যাতে আগের ঐতিহ্যবাহী নিতাইগঞ্জ হিসেবে জানে ওইভাবে গড়ে তুলুন।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে ট্রাফিক ম্যানেজমেন্ট সিস্টেম উদ্বোধনের সময় এসব কথা বলেন পুলিশ সুপার।

নিতাইগঞ্জের ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিতাইগঞ্জ আজকে থেকে যানজটমুক্ত হল। ব্যবস্থাপনার অভাবে কখনো এক লেনে, কখনো দুই লেনে, কখনো তিন লেনে গাড়ি থাকে। এর জন্য আমি ব্যবসায়ী, শ্রমিকদের দোষারোপ করবো না। যেখানে সিস্টেম না থাকে সেখানে কোনো কিছুতেই কাজ হয় না। আমরা একটা ব্যবস্থাপনায় আসতে চাই। যদি ব্যবস্থাপক ব্যর্থ হয় তাহলে আমরা ব্যবস্থাপক পরিবর্তন করবো।

তিনি বলেন, এক লাইনের বেশি গাড়ি রাখা যাবে না। হাসপাতাল, সিটি কর্পোরেশন, ফায়ার সার্ভিসের সামনে কোনো গাড়ি রাখা যাবে না। এই ব্যবস্থাপনা হবে কঠোর এবং কঠিন। সবাইকে তা মানতে হবে।

আটা-ময়দা মিল সমিতির সভাপতি মো. মতিউর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, সাবেক সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।