অস্ত্র ও মাদকসহ চিহ্নত ৫ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল, চিহ্নিত ৫ সন্ত্রাসীকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওঢালা এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে ৫জন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- আমিনুল ইসলাম ওরফে শাহিন (৩৭), সাদেক হোসেন (৩০), শ্রাবণ আকন (১৮), ইয়াছিন আহম্মেদ ওরফে জুনায়েদ (২২) ও আশিকুর রহমান শিকদার ওরফে শাকিব(২২)।

এসময় তাদের কাছ থেকে ২টি চাইনিজ কুড়াল, ২টি স্টীলের চাকু, স্টীলের তৈরি ২টি ছুরি, ১টি রামদা, ১টি তরবারী, ১টি পিস্তলের কভার, ১টি হাসুয়া এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোরে বন্দর কেওঢালা এলাকা থেকে এই সন্ত্রাসীদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী জানান, গ্রেফারকৃত আসামীরা দুধর্ষ পেশাদার সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সংঘবদ্ধভাবে সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণ,মুক্তিপণ আদায়, মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। দুষ্কৃতিকারীদের অপরাধ সংঘটনের সুনির্দিষ্ট তথ্যসহ কিছু ছবি পাওয়ার পর দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা নজরদারীর মাধ্যমে এই সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রকে সনাক্ত করে র‌্যাব। পরে র‌্যাব এর একটি দল তাদের হাতে-নাতে গ্রেফতার করে।

গ্রেফারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী আমিনুল ইসলাম ওরফে শাহিনের নেতৃত্বে একটি কিশোর গ্যাং চক্র মদনপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কাজ করে আসছিল এবং তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।