অবুঝ শিশু সন্তানটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দিলেন লিপি ওসমান

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব প্রতিবেদক আলোকিত শীতলক্ষ্যা :: একদিকে মায়ের দুধের জন্য শিশুর কান্না অন্যদিকে বাচ্চাকে বুকে ফিরে পেতে মা‘য়ের কান্না। এক কান দু কান হয়ে মায়ের সেই আর্তনাদ পৌঁছায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান এর সহধর্মিনী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির কাছে। ঘটনাটি নারায়ণগঞ্জ ফতুল্লা মাসদাইর এলাকার।

পারিবারিক নির্যাতন থেকে অসহায় গৃহবধূকে রক্ষায় এগিয়ে আসলেন সালমা ওসমান লিপি। স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজন নির্যাতন করে সন্তান রেখে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরে অসহায় গৃহবধূ পুরো বিষয়টি জানান সালমা ওসমান লিপিকে।

তিনি পুরো ঘটনা শুনে অবুঝ শিশু সন্তানটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেন এবং আজ সোমবারের মধ্যে দুই পরিবারকে একসাথে বসে যথাযথ সম্মান দিয়ে নির্যাতিত গৃহবধূকে বাড়ি ফিরিয়ে নিতে, পারিবারিকভাবে সমাধানের জন্য উভয় পরিবারকে নির্দেশ তিনি। পরে সালমা ওসমান লিপি দুই পরিবারকে সৃষ্ট পারিবারিক জটিলতার শান্তিপূর্ণ সমাধান করেন।

জানা গেছে, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের মেয়ে হাবিবার সঙ্গে মাসদাইর গুদারাঘাট এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছোট ছেলে রনির সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের তিন বছরের মধ্যে নানা অজুহাতে নেশাগ্রস্ত স্বামী রনি হাবিবার ওপর একাধিকবার শারীরিক নির্যাতন চালান। স্বামীর সংসারে সুখে দিন কাটানোর আশা বুকে বেধে আপ্রাণ

এসময় সালমা ওসমান লিপি আরো বলেন, এই বিষয়টি পারিবারিক সমস্যা, তাই সমাধানের কোন বিকল্প নেই। যেহেতু তাদের একটি সন্তান রয়েছে। দুই পরিবার, স্বামী ও স্ত্রী যথাযথ সম্মান নিয়ে বাকী জীবন অতিবাহিত করতে পারে। এটাই তার চাওয়া। মায়ের কোলে ফিরেছে শিশু সন্তানটি। হাবিবাকে তার শিশু সন্তানসহ স্বামীর বাড়ির লোকজন সম্মানের সহিত তুলে নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.